October 11, 2024, 9:17 am

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

নিজেকে ছাড়িয়ে দিলশাদ নাহার কনা

নিজেকে ছাড়িয়ে দিলশাদ নাহার কনা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বর্তমানে সুসময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন জনপ্রিয় সংগীতশিল্পী দিলশাদ নাহার কনা। প্লেব্যাক, অডিও অ্যালবাম এবং স্টেজে সবচাইতে ব্যস্ত সময় পার করছেন তিনি। সফলতার দিক দিয়েও বেশ এগিয়ে। এরইমধ্যে সিনেমার গানে নির্ভরযোগ্য কণ্ঠে পরিণত হয়েছেন। বেশ কিছু মিউজিক ভিডিওতে তার পারফরম্যান্সও প্রশংসিত হয়েছে। এর বাইরে জিঙ্গেল ও বিজ্ঞাপনের ভয়েস ওভার দেয়ার কাজও চলছে প্রতিনিয়ত।

এদিকে সম্প্রতি বেশ কিছু গান প্রকাশ হয়েছে তার। এর মধ্যে সিডি চয়েজের ব্যানারে প্রকাশ হয়েছে ইমরানের সঙ্গে কনার দ্বৈতগান ‘কি ইশারায়’। গানটির সুর ও সংগীতও ইমরানের। অন্যদিকে একই শিল্পীর সঙ্গে ‘পোড়ামন টু’ ছবিতে কণা গেয়েছেন ‘ও হে শ্যাম’ শিরোনামের গান, যা এরইমধ্যে শ্রোতাপ্রিয়তা পেয়েছে। সিএমভি প্রকাশ করেছেন কনার আরেকটি নতুন গান ‘আজ থেকে মন’। গানটিতে তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন তরুণ প্রজন্মের শিল্পী ও সংগীত পরিচালক আহমেদ হুমায়ুন। এর বাইরে আরো বেশ কিছু গানের কাজ করছে তিনি। নিজের চলতি সময় প্রসঙ্গে কণা বলেন, সুসময় কিনা জানি না, তবে আমি ভালো কাজ করার চেষ্টা করছি। শ্রোতারা তা গ্রহণ করছেন, সেটাই আমার কাছে বড় পাওয়া। একজন শিল্পীর গান যখন নিয়মিতভাবে শ্রোতারা পছন্দ করেন তার চেয়ে বড় পুরস্কার আর কি হতে পারে। সম্প্রতি কিছু নতুন গান প্রকাশ হয়েছে আমার। সেগুলোও ভালো লাগবে আশা করি। এদিকে গান নিয়ে নিজের পরিকল্পনা প্রসঙ্গে কণা বলেন, আমি ভালো মানের গান করতে চাই। সেটা চলচ্চিত্র হোক আর অডিও। এরইমধ্যে নতুন আরো কয়েকটি চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়েছি। সিনিয়র থেকে শুরু করে তরুণ প্রজন্মের সংগীত পরিচালকেরা তার কাজ করেছেন। এর বাইরে নিজের উদ্যোগে কয়েকটি গান করে রেখেছি। সেগুলো ভিডিও আকারে নির্দিষ্ট সময় পর পর প্রকাশ করবো। আর সত্যি বলতে কি সংগীতে আমার প্রতিযোগিতা অন্য কারো সঙ্গে নয়। সব সময় চেষ্টা থাকে নিজেকে ছাড়িয়ে যেতে। আগের কাজটি থেকে যেন পরের কাজটি ভালো হয় সেটাই চেষ্টা করি।

Share Button

     এ জাতীয় আরো খবর